ঢাকা, রবিবার ২৯ মার্চ ২০২০, ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ


Notice: Undefined variable: i in /home/bornomalatv/public_html/wp-content/themes/smrlit/single.php on line 10

ঈদের আগে বাড়লো সোনার দাম

প্রকাশিত : ১০:৫৫ পূর্বাহ্ণ, ৭ আগস্ট ২০১৯ বুধবার ৭১ বার পঠিত

নিউজ ডেস্ক
alokitosakal

 

ঈদকে সামনে রেখে ১২ দিনের ব্যবধানে ফের সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে বাংলাদেশ জুয়েলারি সমিতি (বাজুস)। ২২, ২১, ১৮ ক্যারেট ও সনাতন পদ্ধতিতে ভরি প্রতি দাম বাড়ানো হয়েছে ১১৬৬ টাকা। আগামীকাল মঙ্গলবার (০৬ আগস্ট) থেকে নতুন দামে বিক্রি হবে অলংকার তৈরির এই ধাতু। সোমবার বাংলাদেশ জুয়েলারি সমিতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোনার দাম বৃদ্ধির খবর নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়েছে, ২২ ক্যারেটের প্রতি ভরি সোনার দাম নির্ধারণ করা হয়েছে ৫৪ হাজার ৫২৯ টাকা। সোমবার পর্যন্ত এই মানের দাম রয়েছে ৫৩ হাজার ৩৬৩ টাকা।

২১ ক্যারেটের প্রতি ভরি বিক্রি হবে ৫২ হাজার ১৯৬ টাকায়। বর্তমানে বাজারে প্রতি ভরির দাম রয়েছে ৫১ হাজার ৩০ টাকা।

মঙ্গলবার থেকে ১৮ ক্যারেটের প্রতি ভরি সোনার দাম পড়বে ৪৭ হাজার ১৮১ টাকা। বর্তমানে দাম রয়েছে ৪৬ হাজার ১৪ টাকা।

সনাতন পদ্ধতিতে প্রতি ভরি সোনার দাম নির্ধারণ করা হয়েছে ২৭ হাজার ৯৯৩ টাকা। বর্তমানে এমানের সোনার দাম রয়েছে ২৬ হাজার ৮শ ২৭ টাকা।

সোনার দাম ধারাবাহিকভাবে বাড়লেও দীর্ঘদিন ধরে অপরিবর্তিত রয়েছে রূপার দাম। অলংকার তৈরির এই ধাতু বিক্রি হচ্ছে ৯৩৩ টাকা ভরিতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টিভি'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

1

2

3

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টিভি | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: রাইতুল ইসলাম