ঢাকা, শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ


Notice: Undefined variable: i in /home/bornomalatv/public_html/wp-content/themes/smrlit/single.php on line 10

নোয়াখালী জেলার পুলিশ সুপার মহোদয়ের সাথে সৌজন্যে সাক্ষাত

প্রকাশিত : ০৪:২৪ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০১৯ বুধবার ১৩৮ বার পঠিত

নিউজ ডেস্ক
alokitosakal

নোয়াখালী জেলার সদ্য যোগদান কৃত পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন সাহেব এর সাথে দৈনিক আলোকিত সকাল পএিকার সদর প্রতিনিধি সুজন পালের সৌজন্য সাক্ষাত। রবিবার বিকালে নোয়াখালী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাক্ষাত ও মতবিনিময় কালে বিভিন্ন কথার প্রসঙ্গে পুলিশ সুপার আলমগীর সাহেব বলেন, নোয়াখালী জেলাতে দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে প্রতিটা থানাতে অভিযান অব্যাহত রয়েছে এবং আরও শক্তিশালী অভিযান পরিচালনা করা হবে।

তিনি বলেন ঘুষ বিহীন নোয়াখালীতে মাএ ১০৩ টাকায় ২৩২ জন নারী ও পুরুষ কনস্টেবল নতুন নিয়োগ দেওয়া হয়েছে, যা একটা দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি আরো বলেন, সাংবাদিক গন যদি পুলিশকে সহযোগীতা করে তাহলে দুর্নীতি ও অপরাধ কে নোয়াখালী জেলা থেকে মুছে ফেলা সম্ভব।

তিনি আরো বলেন আমি দায়িত্বে থাকাকালীন সময়ে নোয়াখালীতে দুর্নীতি আর কোন স্থান হবে না। তিনি সবার আন্তরিক সহযোগীতার উপর গুরুত্ব দেন। তিনি এর আগে রাজশাহী মেট্রো পলিটন পুলিশে সৎ নিষ্ঠা সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টিভি'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

1

2

3

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টিভি | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: রাইতুল ইসলাম