ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

লিঙ্গ দেখতে পুরুষ মডেলের আন্ডারওয়ার টেনে নামালেন গায়িকা!

প্রকাশিত : ০২:২৪ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ৩২ বার পঠিত

নিউজ ডেস্ক
alokitosakal

 

মার্কিন গায়িকা কেটি পেরির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন মডেল জোশ ক্লস। তার অভিযোগ, ‘ডার্ক হর্স’-এর গায়িকা তাকে হতচকিত করে আন্ডারওয়ার (অন্তর্বাস) টেনে নামিয়ে দেন। উদ্দেশ্য ছিল, কেটির বন্ধুমহল ও সমাগত সকলকে আমার লিঙ্গ দেখানো।

এই ঘটনায় তিনি যে গায়িকার ওপর ক্ষুব্ধ হয়েছেন, প্রকাশ্যে যৌন নিগ্রহের অভিযোগেই সে ইঙ্গিত মেলে। জোশের মন্তব্য, ক্ষমতায় থাকা মেয়েরা কতটা জঘন্য হতে পারেন, এটা তার প্রমাণ।

‘টিনএজ ড্রিম’ মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে এই ‘অশালীন’ দৃশ্য। ক্যাথরিন এলিজাবেথ হডসন ওরফে কেটি কিন্তু মার্কিন মডেলের আনা যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে এখনও মুখ খুলেননি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টিভি'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

1

2

3

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টিভি | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: রাইতুল ইসলাম