ঢাকা, মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯, ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

স্বদেশী কোচের শিষ্যত্ব নেবেন দিবালা!

প্রকাশিত : ০৪:৪২ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০১৯ বুধবার ৫৯ বার পঠিত

নিউজ ডেস্ক
alokitosakal

এবারের গ্রীষ্মকালীন দলবদলের বাজারে সবচেয়ে আলোচিত দুই ফুটবলারের নাম নেইমার ও দিবালা। দুজনকেই নিয়েই জল্পনা-কল্পনার যেন কোনো শেষ নেই। নেইমার এখনো তার বর্তমান ক্লাব পিএসজি ছাড়া নিয়ে সন্দিহান থাকলেও, দিবালা তার সিদ্ধান্ত নিয়েছে ফেলেছেন। চলতি মৌসুমেই জুভেন্টাস ছাড়তে যাচ্ছেন তিনি।

ইউরোপের একাধিক গণমাধ্যম নিশ্চিত করেছে, চ্যাম্পিয়নস লীগের বর্তমান রানার্স-আপ দল টটেনহ্যাম হটস্পার যোগ দিতে চলেছেন এই আর্জেন্টাইন ফুটবলার। জুভেন্টাসের সঙ্গে দিবালাকে নিয়ে কথা-বার্তাও প্রায় চূড়ান্ত করে ফেলেছে দলটি।

দু’দিন আগে অবশ্য দিবালার ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়া নিয়ে গুজবের ডালপালা মেলেছিল। শোনা যাচ্ছিল, রোমেলু লুকাকুর সঙ্গে অদলবদল হতে চলেছে তার। তবে ম্যানইউ কর্তৃপক্ষ গতকাল জানিয়ে দিয়েছে, দিবালাকে কেনার মতো যথেষ্ট বাজেট তাদের নেই। তাই এই উইঙ্গারকে কিনছে না তারা।

জনপ্রিয় স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, দিবালার জন্য ৭০ মিলিয়ন ইউরো দিতে রাজি টটেনহ্যাম। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৬৬৩ কোটি টাকার সমান। এ ছাড়াও দলটির কোচ মাউরোসিও পচেত্তিনো আর্জেন্টাইন বিধায় দিবালার লন্ডনের ক্লাবটিতে যোগ দেয়া এখন সময়ের ব্যাপার মাত্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টিভি'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

1

2

3

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টিভি | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: রাইতুল ইসলাম