বর্ণমালা টিভি
নিখোঁজের একদিন পর কিশোরের গলাকাটা লাশ উদ্ধার ফটিকছড়িতে
বুধবার, ৭ আগস্ট ২০১৯ ০১:৩৭ অপরাহ্ণ
বর্ণমালা টিভি বর্ণমালা টিভি :

চট্টগ্রামের ফটিকছড়িতে নিখোঁজের একদিন পর সাব্বির উদ্দীন ইকন (১৬) নামের এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ জুলাই) বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার পাইন্দং ইউনিয়নের কারবালা টিলা এলাকা লাশটি উদ্ধার করা হয়। নিহত সাব্বির বিবিরহাট চৌধুরী ভবনের বাসিন্দা মো. সাহাব উদ্দীনের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকাল পাঁচটার দিকে খেলতে যাবার কথা বলে ঘর থেকে বের হয়ে গেলে রাত অবধি আর ফিরে আসেনি সাব্বির। তার মুঠোফোনটি বন্ধ থাকলে স্বজনদের বাড়ির অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে শুক্রবার সকালে ফটিকছড়ি থানায় নিখোঁজ ডায়েরী করেন ইকনের বাবা। শুক্রবার দুপুরে কারবালা টিলা এলাকার নতুন মসজিদে নামাজে যাওয়া মুসল্লিরা টিলার পাদদেশে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি হত্যা। তবে কি কারণে হত্যা করা হয়েছে সেটা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’